চাঁপাইনবাবগঞ্জে মডেল প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি : “স্বাধীনতার পক্ষের কথা বলে” এই স্লোগানে ২০১৯ সালের ১ই জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জে প্রতিষ্ঠা হয় “মডেল প্রেস ক্লাব”। শনিবার সকালে প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা শহরের বিশ্বরোড মোড়স্থ শাহনেয়ামতুল্লাহ কলেজ মার্কেটের দ্বিতীয় তলায় মডেল প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত সভা হয়। এর আগে মডেল প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান অতিথিবৃন্দ। পরে বিশ্বরোড মোড় হতে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, শাহনেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ মো. আনোয়ারুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুল মতিন, দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, আ.লীগ নেতা মেসবাহুল সাকের জ্যোতি, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বিএমএ’র সাধারণ সম্পাদক আ.লীগ নেতা ডা. গোলাম রাব্বানী, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক জারিফ হোসেন, সহ-সভাপতি জমশেদ আলী, অনলাইন নিউজ পোর্টাল নবাব বার্তা’র সম্পাদক রবিউল ইসলাম টুটুল, দৈনিক গৌড় বাংলা’র বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ, জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শহিদুল ইসলামসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রেসক্লাবটির ভবিষ্যৎ উজ্বল কামনা করে অতিথিবৃন্দরা বলেন,সাংবাদিকরা হলো সমাজের আয়না বা দর্পণ,তারা জীবনের নিরাপত্তাকে প্রাধান্য না দিয়ে সমাজকে এগিয়ে নিতে কাজ করে। বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা, দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে মডেল প্রেসক্লাবের সকল সদস্য আগামী দিনগুলোতে সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়নার সাথে কাজ করবে বলেও জানান তারা।