গাজীপুরে ৯৬০০ পিস ইয়াবা ও গাড়িসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

নিউজ ডেস্কঃ গাজীপুরে র‌্যাব-১ সদস্যরা ৯হাজার ৬০০পিস ইয়াবা ট্যাবলেট, একটি প্রাইভেটকার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ চার মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে। বুধবার রাতে গাজীপুর মহানগরীর গাছা থানার হাজীর পুকুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো কিশোরগঞ্জের হোসেনপুর থানার বাসুরচর এলাকার জমশেদ মোল্লার ছেলে মো. এরশাদ মোল্লা (৩৭), ফেনী সদরের এলিন ম্যানসন পেট্টোল বাংলা, পূর্ব উকিলপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ ফারুক(৩১), শরিয়তপুরের ডামুড্ডা থানা এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. শরিফুল ইসলাম ওরফে সুমন (৪০) এবং ফেনী সদরের চেওরিয়া সোহাগ মিয়ার বাড়ি এলাকার মো. আমিনুল ইসলামের ছেলে সাহিদুল ইসলাম সোহেব (৩০)।

র‌্যাব-১-এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, হাজীর পুকুর এলাকায় মাদক ক্রয়বিক্রয় হওয়ার খবর পেয়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে সেখানে অভিযানে যায় র‌্যাব-১ সদস্যরা। পরে স্থানীয় স্টিলটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সামনে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও মাদকসহ ওই চার মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। তাহাদের দখল হইতে নয় হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি প্রাইভেটকার, নগদ তিন হাজার ১২০টাকা এবং আটটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা পরস্পর যোগসাজেসে চোরাইপথে ইয়াবা ট্যাবেল্ট আমদানি করিয়া জিএমপি, গাজীপুর গাছা থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে গাছা থানায় মামলা হয়েছে।