ঈশ্বরদীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৪

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

অনলাইন ডেস্ক ; পাবনার ঈশ্বরদীতে দুটি পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন। এর মধ্যে ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কে পাকশী লালন শাহ সেতুর টোল প্লাজার গোল চত্তরে নসিমন উল্টে দুজন নিহত ও উপজেলার সাহাপুর ইউনিয়নের ছিলিমপুর কদিমপাড়া গ্রামীণ সড়কে পণ্যবাহী ট্রাক ধাক্কায় এক নসিমন চালক নিহত হয়েছেন।

রোববার সকাল ৯টা থেকে বেলা ১১টার মধ্যে এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত তিনজন হলেন- কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার দামুকদিয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে আব্দুল খালেক (৩৩), পশ্চিম বাহিরচর গ্রামের আজগর আলীর ছেলে আনিছুর রহমান (৪০) ও মিরপুর উপজেলার নবাব আলীর ছেলে মোহাম্মদ রহমান (৪৫)। এরমধ্যে আব্দুল খালেক ও আনিছুর রহমান ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিক।

পুলিশ বলছে, সকাল ৯টার দিকে কয়েকজন যাত্রী নিয়ে ভেড়ামারা থেকে একটি নসিমন লালন শাহ সেতু পার হয়ে ঈশ্বরদীর রূপপুর প্রকল্পের দিকে আসার সময় দ্রুত গতির নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলে একজন ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নেওয়ার পর চিকিৎসক আরেকজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চার যাত্রী আহত হয়েছেন। পুলিশ ও পাকশী ফায়ার সার্ভিসের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করা হয়।

বেলা ১১ টার দিকে পাকশী থেকে সাহাপুরের আওতাপাড়া হাটে যাওয়ায় সময় কদিমপাড়া সড়কে পণ্যবাহী একটি ট্রাকের নসিমন চালক মোহাম্মদ রহমান আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার তাঁর মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার ওসি সেখ মো: নাসীর উদ্দীন জানান, আইনি প্রক্রিয়া সম্পন্নের পর মরদেহ তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।