ময়মনসিংহে টিসিবির ১৫০ বস্তা চিনি উদ্ধার অবৈধ মজুদদার গ্রেফতার

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২০

স্টাফ রিপোর্টার : র‌্যাব-১৪ কর্তৃক ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন খাগডহর সিএমবি মোড় এলাকায় অভিযানে টিসিবির ১৫০ বস্তা চিনি উদ্ধারসহ অবৈধ মজুদদার ১ জনকে গ্রেফতার করেছেন।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে মেজর উপ-অধিনায়ক মোঃ ফজলে রাব্বি, বিএসপি জানান, ২০ ডিসেম্বর ২০২০খ্রিঃ বিকাল ১৭.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন খাগডহর সিএমবি মোড় এলাকায় মেসার্স বারি স্টোর এ অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদকৃত টিসিবির ১৫০ বস্তা চিনি এবং ০১টি মোবাইল সেট সহ অবৈধ মজুদদার মোঃ আব্দুল বারী (৭০), পিতা-মৃত মিয়া বক্স, সাং-সোল হাসিয়া, থানা-গফরগাঁও, জেলা-ময়মনসিংহ বর্তমান সাং-সিএমবি মোড়, মোঃ পারভেজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানাঃ কোতোয়ালী, জেলাঃ ময়মনসিংহ’কে গ্রেফতার করা হয়।
দৈনিক সময় সংবাদ

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর একজন ডিলার। ধৃত আসামী দীর্ঘ দিন যাবৎ টিসিবির নিয়ম নীতি না মেনে নিত্য প্রয়োজনীয় টিসিবির পণ্য বেশী মুনাফা লাভের প্রত্যাশায় চিনি অবৈধভাবে মজুদ রেখে কালোবাজারি করে বিক্রয়ের উদ্দেশ্যে তার দোকানে ও গুদাম ঘরে মজুদ রেখে বাজারে চড়া মূল্যে বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের অধীনে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা রুজু করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।