র‌্যাব-১৪,ব্যাটালিয়ন সদর কর্তৃক নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার ঝানজাইল বাজার এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ ০১ জনঅস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক।

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

র‌্যাব-১৪ এর ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, নেত্রকোনা জেলার দূর্গাপুর থানাধীন ঝানজাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনি এর বন্ধ কনফেকশনারী দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্যসহ ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অন্যত্র যাওয়ার জন্য অপেক্ষা করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, ব্যাটালিয়ন সদর এর আভিযানিক দল ২৭ নভেম্বর ২০২০খ্রিঃতারিখরাত ০০.২০ ঘটিকারসময়ঘটনাস্থলে পেঁৗঁছলের‌্যাবেরউপস্থিতি টের পেয়ে দৌড়েপালানোরসময়অস্ত্র ও মাদকব্যবসায়ীমোঃ সোহেল মীর (২৮), পিতা- সোনা মিয়া মীর, সাং- জঙ্গলপাশা, পোঃ- তারাইল, থানা- ভাঙ্গা, জেলা- ফরিদপুরকে আটক করা হয় এবং তার হেফাজত থেকে ০১ টি বিদেশী রিভলবার, ০৫ রাউন্ড গুলি, ১৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

৩।গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। অবৈধ অস্ত্র ব্যবসা ও মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

৪।উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে নেত্রকোনা জেলার দূর্গাপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।