হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেং’কে বিশাল সংবর্ধনা

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

এম.এ খালেক হালুয়াঘাট : বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবগঠিত কেন্দ্রীয় কার্যনীর্বহী কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ-১ হালুয়াঘাট ও ধোবাউড়ার আসনের সাংসদ সদস্য জুয়েল আরেংকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংর্বধনা দিয়েছে হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনসমূহ।

রবিবার (২২ নভেম্বর) বিকালে হালুয়াঘাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে জনসমুদ্রে রুপ নেয়। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ, পৌর সভার মেয়র খায়রুল আলম ভূঞা,যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বজলুর রহমান, আওয়ামীলীগের সদস্য আব্দুর রহমান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ,সেচ্চাসেবকলীগ, মহিলালীগ ও ইউপি চেয়ারম্যান সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিকাল ৩ টায় হালুয়াঘাট সীমান্তের সরর্চাপুর ব্রীজ থেকে এক বিশাল মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে এমপি জুয়েল আরেংকে অভ্যর্থনা জানান যুবলীগের আহ্বায়ক নাজিম উদ্দিন আহম্মেদসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনসমূহের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে সাংসদ জুয়েল আরেং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় আমি কৃতজ্ঞ। যুবলীগকে সংঘটিত ও আরো শক্তিশালী করার লক্ষ্যে ও আমার উপর অর্পিত দায়িত্ব আমি পালন করে যাব। তিনি উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগ সহ সকল সহযোগী সংঠন সহ গনমানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমার অর্জিত সকল সাফল্যই আপনাদের। বাবার আদর্শকে সাথে নিয়ে বাকিটা জীবন আপনাদের সেবাই যেন কাটাতে পারি বলে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।
এম.এ খালেক