চাঁপাইনবাবগঞ্জে বিএমএসএফ’র সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বিএমএসএফ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা (প্রস্তাবিত)। শুক্রবার (১৬ অক্টোবর) সকাল ১১ টায় জেলা সভাপতি ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি শাখাওয়াত জামিল দোলনের সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মডেল প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জের অফিসে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএমএসএফ জেলা শাখার সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি রবিউল আলম টুটুল, বিএমএসএফ জেলা শাখার সহ-সভাপতি ও দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি আখতারুজ্জামান, বিএমএসএফ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং এশিয়ান টিভি ও বাংলাদেশ বুলেটিন’র জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু, বিএমএসএফ জেলা শাখার সদস্য সোহাগ, বিএমএসএফ জেলা শাখার অর্থ সম্পাদক ও দৈনিক বর্তমান কথা পত্রিকার জেলা প্রতিনিধি সফিকুল ইসলাম ভুট্টু প্রমুখ।

বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের আশু সুস্থতা কামনা, দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ করে দোয়া করা হয়।