বিরামপুরে সংস্কারকৃত লোহার ব্রীজ পরিদর্শনে পৌর মেয়র

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর পৌর শহরের (গোহাট সংলগ্ন) ছোট্ট শাখা যমুনা নদীর উপর নির্মিত লোহার ব্রীজটির সংস্কার কাজ পরিদর্শন করেছেন পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি সরজমিনে ব্রীজ পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলেন এবং দ্রুত সময়ের মধ্যে ব্রীজ সংস্কার কার্যক্রম কাজ শেষ করা হবে বলে জানান।

এসময় স্থানীয়রা দ্রুত সময়ের মধ্যে ব্রীজটির সংস্কার কাজ শুরু করায় পৌর মেয়র এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সংস্কার কাজ পরিদর্শন শেষে পৌর শহরের আদর্স স্কুল পাড়া মোড় হতে খোকন ড্রাইভারের বাড়ি পর্যন্ত রাস্তার সিসি ঢালাইয়ের কাজ উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল।

এসময় পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল স্থানীয়দের সাথে মতবিনিময় করে এলাকার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন এবং পৌর এলাকার সকল সমস্যা দুরকরণের জন্য স্থানীয়দের সহযোগীতা কামনা করেন।

ব্রীজ পরিদর্শন ও রাস্তার কাজ উদ্বোধনকালে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শিবেশ কুমার কুন্ডু, পৌর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রুহুল আমিন, কাটলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ হান্নান মন্ডল, পৌর কাউন্সিলর শওকত আলী, জোবায়দুল হক জুয়েল, মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।