মাদারীপুরে চাকা ফেটে যাত্রীবাহী বাস খাদে, যুবক নিহত

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

অনলাইন ডেস্ক : মাদারীপুরের রাজৈরর উপজেলার কালিবাড়ি নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে চাকা ফেটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে অজ্ঞাত নামা এক যুবক (৩২) নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে প্রায় ১৫ জন যাত্রী। গুরুতর আহতদের রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকাল ৪টার দিকে বরিশালগামী সাকুরা পরিবহনের যাত্রীবাহি এক বাস নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকাল ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কালিবাড়ি নামক স্থানে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহি বাসের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় অজ্ঞাত নামা (৩২) এক যুবক ঘটনাস্থলেই মারা যায়। এতে আহত হয়েছে বাসের ১৫ জন যাত্রী। মারাত্মক আহত হনুফা বেগম (৩০) তার মেয়ে তানিয়া আক্তার (১০), সুমন শেখ (৩০), তাপস পাল (৩০), তপন কর্মকারকে (৫৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের প্রায় সবার বাড়ি বরিশাল জেলায়।

রাজৈর থানার ওসি শেখ সাদী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।