গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পলাতক, শাশুড়ি আটক

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

অনলাইন ডেস্ক : বগুড়ার শিবগঞ্জে তাহমিনা বেগম (২৮) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করেছে। তাহমিনা বেগম শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের হরিপুর দক্ষিণপাড়া গ্রামের ট্রাক চালক আব্দুল আলীমের দ্বিতীয় স্ত্রী। মঙ্গলবার মধ্যরাতে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে

ঘটনার পর থেকে তাঁর স্বামী আব্দুল আলীম পলাতক রয়েছে। এ ঘটনায় পুলিশ গৃহবধূর শাশুড়ি হাওয়া বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয়রা জানান, তাহমিনা বেগমের দেশের বাড়ি নীলফামারী জেলার ডোমার উপজেলায়। তাহমিনা আগে গার্মেন্টসে চাকরি করতেন।

এদিকে ট্রাক চালানোর সুবাদে দুই সন্তানের জনক আবদুল আলীম নীলফামারিতে গেলে মোবাইলের সূত্র ধরে তাহমিনা মধ্যে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। পরে গত এক মাস আগে দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে তহমিনাকে নিয়ে শিবগঞ্জের হরিপুর দক্ষিণপাড়া গ্রামে নিজ বাড়িতে আনেন। সতীনের সংসারে আসায় প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাততো।

পারিবারিক সমস্যা নিয়ে গত মঙ্গলবার মধ্যরাতেও তহমিনার সঙ্গে স্বামীর ঝগড়া হয়। এর এক পর্যায়ে রাতে আলীম তাঁর স্ত্রী তাহমিনা কে শ্বাসরোধ করে হত্যা করে সু-কৌশলে পালিয়ে যায়।

বুধবার সকালে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তহমিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শিবগঞ্জ থানা ওসি এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাহমিনার গলায় ফাঁস দেওয়ার কালো চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বাশুড়ি হাওয়া বিবিকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।