বাগেরহাটে নতুন করে আরো ৩২ জন করোনা আক্রান্ত

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক : বাগেরহাট জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩২ জনেন শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছে বাগেরহাট সদর উপজেলায় ১৩ জন, মোংলা উপজেলায় ১১ জন, মোরেলগঞ্জ উপজেলায় ৪ জন, শরণখোলা উপজেলায় তিনজন ও কচুয়া উপজেলায় একজন।

এনিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৭৩ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৫৯৫ জন। ১৬ জনের মৃত্যু হয়েছে। বাগেরহাট স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।
বাগেরহাট জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩২ জনেন শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছে বাগেরহাট সদর উপজেলায় ১৩ জন, মোংলা উপজেলায় ১১ জন, মোরেলগঞ্জ উপজেলায় ৪ জন, শরণখোলা উপজেলায় তিনজন ও কচুয়া উপজেলায় একজন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাট জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৭৪ জনে। আক্রান্তদের মধ্যে ৫৯৫ জন সুস্থ হয়েছেন। অন্যরা হাসপাতালের করোনা ইউনিট ও বাড়িতে রেখে চিকিৎসা নিচ্ছেন।

নতুন করে করোনা আক্রান্ত ৩২ জনকে হাসপাতালের করোনা ইউনিটে ও বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের সংস্পর্শে আসা স্বজনসহ লোকজনকে চিহ্নিত করে নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো।