দৈনিক যায়যায়দিনের ১৫ তম শূভ জম্মদিনে কেসিসি মেয়র

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

খুলনা অফিস : খুলনা সিটি করপরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, সত্য ও বস্তুুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গিকার নিয়ে ১৫ বছর আগে যায়যায় দিন যাত্রা শুরু করে। অতি অল্প সময়ের মধ্যে পত্রিকাটি অভাবনীয় জনপ্রিয় হয়ে ওঠে সাহসী ও খবরের পেছনের সঠিক তথ্য তুলে ধরে নিরপেক্ষ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে। দৈনিক যায়যায় দিনের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে খুলনা অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তিনি বলেন, যায়যায় দিন সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরীর এইচ আর সি গ্রুপের পত্রিকা। পত্রিকাটির জন্মদিনে তিনি সাবের হোসেন চৌধুরী ও যাযযায় দিন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও প্রকাশক সাঈদ হোসেন চৌধুরী এবং তার পরিবারসহ যায়যায় দিন পত্রিকা পরিবারের সকলের মঙ্গল কামনা করে বলেন, যে কোন পরিস্থিতিতে পত্রিকাটি জনগনের আস্তা অর্জনে সর্বদা কাজ করবে বলে আমার বিশ্বাস।

খুলনা ব্যুরো প্রধান মোঃ আতিয়ার রহমানের সভাপতিত্বে সমগ্র অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রকাশক ইকবাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড সুজিত অধিকারী, জেলা ও দায়রা জজ জাকারিয়া হোসেন, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব উল আলম, খুলনার অতিরিক্ত পুলিশ সুপার গাজী মোঃ আবুল কামাল আজাদ,

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসের পরিচালক তৌফিকুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহাবুবুল আলম সোহাগ, ডুমুরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক জি এম ফারুক হোসেন, এইচ আর সির খুলনার ম্যানেজার এফ আই এম কামাল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাকাওয়াত হোসে সাকি, মানবাধিকার কর্মী গাজী মোস্তফা, জেলা যুবলীগ নেতা মাহমুদুল হাসান ইমন প্রমুখ।