মানিকগঞ্জে দগ্ধ গৃহবধূর ঢাকায় মৃত্যু

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

অনলাইন ডেস্ক : মানিকগঞ্জে অগ্নিদগ্ধ গৃহবধূ শক্তি গাঙ্গুলী (৩৫) মারা গেছেন। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত শক্তি গাঙ্গুলী (৩৫) হরিরামপুর উপজেলার ঝিটকা বাসুদেবপুর গ্রামের শংকর গাঙ্গুলির স্ত্রী।
হরিরামপুর থানার অফিসার ইনচার্জ মুঈদ চৌধুরী বলেন, মঙ্গলবার বেলা ১২টার দিকে ঝিটকা বাসুদেবপুর গ্রামে নিজ বাড়িতে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে ওই নারী আত্মহত্যার চেষ্টা করেছেন, এমন সংবাদ পাই।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, নিহতের স্বামী শংকর গাঙ্গুলি ঢাকায় আপন জুয়েলার্সে চাকুরি করেন। স্বামী ঢাকায় থাকায় শক্তি গাঙ্গুলী তার বৃদ্ধ শ্বাশুড়ি ও ছেলেকে (৫) নিয়ে বাসুদেবপুরে থাকতেন।

অভিযোগ রয়েছে, বিয়ের পর থেকেই ওই গৃহবধূকে তার শ্বাশুড়ি রমা গাঙ্গুলী শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। মাঝে মধ্যেই তিনি ওই গৃহবধূকে কারণে অকারণে গালিগালাজ ও মারধর করতেন। শ্বাশুরির কথায় নিহতের স্বামীও মাঝে মাঝে মারধর করতেন। মঙ্গলবার দুপুরেও শ্বাশুড়ি গৃহবধূকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। ঝগড়ার কোন এক সময় নিজের গায়ে আগুন লাগিয়ে দেন ওই গৃহবধূ।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্ত তার শারীরিক অবস্থা খুবই খারাপ থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

ওসি বলেন, ‘নিহতের বাবা-মা কেউই বেঁচে নেই। একজন ভাই আছেন- তিনি শারীরিক প্রতিবন্ধী। এখনো নিহতের পরিবার থেকে কোন অভিযোগ করা হয়নি।