হালুয়াঘাটে একদিনে করোনায় আক্রান্ত-৯, মোট আক্রান্ত ১৯

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯ জন। এ নিয়ে অত্র উপজেলায় মোট আক্রান্ত হয়েছেন ১৯ জন। চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন দুইজন মেডিকেল অফিসারসহ ৮ জন।
নতুন করে করোনায় আক্রান্ত ব্যক্তিরা হলেন, উত্তর খয়রাকুড়ি গ্রামের খোকন রায় (৫০),গাজিরভিটা গ্রামের আব্দুল কুদ্দুস (৪৫), মনিকুড়া গ্রামের সাজ্জাত শাওন (২১),বালিচান্দা গ্রামের আল আমিন (২২) গোবড়াকুড়া গ্রামের মেহেবুবা বিলকিস (৪৫), শাকুয়াই ইউনিয়নের চরপাড়া গ্রামের আম্বিয়া খাতুন (৪৫), সুলেমা খাতুন (২৮), হামিদা খাতুন (২৫) ও তাসলিমা খাতুন (২০)।

১৬ জুন মঙ্গলবার দুপুরে নতুন করে আরো ৯ জন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুনির আহমেদ।

তিনি আরো বলেন, গত ১৪ জুন ময়মনসিংহ মেডিক্যাল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ১৪ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষায় ৯ জনের করোনা পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ৪ জন পুরুষ ও ৫ জন মহিলা রয়েছেন। সকলেই অত্র উপজেলার স্থায়ীবাসিন্দা। হালুয়াঘাট থেকে এ পর্যন্ত ২৭৫ জনের নমূনা পরীক্ষায় ১৯ জনের করোনা শনাক্ত হয়। দুইজন চিকিৎসকসহ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন। গত ১৬ এপ্রিল অত্র উপজেলায় প্রথম এক যুবক করোনায় আক্রান্ত হয়ে ছিলেন।