মির্জাগঞ্জে প্রতিপক্ষের হামলায় পুলিশ সদস্য আহত

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, মে ২১, ২০২০

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে ড্রেনে বাদ দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো: সাইফুল রহমান(২৫) নামের এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়। বুধবার (২০ মে) রাত ৯টায় উপজেলার সুবিদখালী বাজারের তিন রাস্তার মোড় সংলগ্ন এলাকায় এ হামলা ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত মোঃ সাইফুল রহমান জানান, বৃষ্টির পানি তাদের ঘরে প্রবেশ করলে এবং বৃষ্টির চাপ আরো বৃদ্ধি পেলে পানি থেকে রক্ষা পেতে বাসার পাশে ড্রেনে বাদ দেওয়ার জন্য পাশ থেকে মাটি কেটে সেখানে বাদ দেয়।

এসময় তার প্রতিবেশী দেলোয়ার মাস্টার এর বাসার ভাড়াটিয়া ইমরান নাজির, মুত্তাকিন, মাহাবুব তিন ভাই ও তাদের পিতা জয়নাল কারি এসে তাকে বাধা প্রদান করলে কথার কাটাকাটির একপর্যায়ে পাশে রাখা কোদাল দিয়ে ইমরান নাজির তার মাথায় উপযুক্তপরি কুপিয়ে ও অন্যরা পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় ডাক চিৎকারের একপর্যায়ে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ব্যাপারে আহত পুলিশ সদস্যের মা বাদী হয়ে মির্জাগঞ্জ অভিযোগ দায়ের করেন।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, আমার অফিসরা স্থান পরিদর্শন করেছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। সামনে মাটি কাটা নিয়ে হামলার ঘটনা ঘটে। লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য মোঃ সাইফুল ইসলাম বরগুনা জেলার বেতাগী উপজেলার রানীপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত। গত ৫/৫/২০২০ইং শারীরিক অসুস্থতার কারণে ১ মাসের ছুটি নিয়ে বাড়ি আসেন।