গৌরীপুরে পুলিশী টহল জোরদার

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

কমল সরকার’ গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুরে (কভিড-১৯) করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের জারিকৃত নির্দেশনাবলী সফল ও উপজেলায় আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

বুধবার (১৩মে) গৌরীপুরে ১ জন করোনা রোগী সনাক্ত হওয়াসহ ঈদকে সামনে রেখে বিভিন্ন চুরি-ছিনতাই রোধে পৌরশহর ও উপজেলার বিভিন্ন সড়কজুড়ে পুলিশি টহল জোরদার করা হয়। এতে করে সঠিক সময়ে হাট-বাজারের দোকান বন্ধ ও অপ্রয়োজনে সড়কে থাকা লোকজন ঘরে আশ্রয় নিতে বাধ্য হচ্ছে।

এ লক্ষ্যে বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন খান এর নির্দেশে এসআই নজরুল ইসলাম এর নেতৃত্বে এসআই উজ্জল মিয়া, এসআই মাঈনুল রেজা, এএসআই এমদাদ,এএসআই কামরুল হাসান, এএসআই আক্তারুজ্জামান সুমনসহ পুলিশ সদস্যর একটি দল মটর সাইকেলযোগে পৌর শহরের বিভিন্ন সড়কে মোবাইল ডিউটি করতে দেখা গেছে।

পৌরশহরের বিভিন্ন সড়কে গিয়ে দেখা যায়, করোনা সংক্রমক রোধে পুলিশ মাইকে বলছে ‘আপনারা ঘরে যান, নিরাপদে থাকুন’ পরিবার ও এলাকাবাসীকে নিরাপদ রাখুন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন খান সাংবাদিকদের জানান’ করোনা সংক্রমন রোধসহ পবিত্র ঈদে উপজেলায় কোন ধরনের আইনশৃংখলার অবনতি না ঘটে তার জন্য প্রতিদিন পৌরশহরসহ উপজেলার বিভিন্ন গ্রামীন হাট-বাজারে ভ্রাম্যমান পুলিশি টহল অব্যাহত থাকবে।