নরসিংদীর রায়পুরে টেটাযুদ্ধে নিহত ১, আহত ১৬

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, মে ১৩, ২০২০

অনলাইন ডেস্ক ; এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরা উপজেলার দুই পক্ষের মধ্যে টেটাযুদ্ধে নূরুল হক (৩৫) নামে একজন প্রবাসী নিহত এবং উভয় পক্ষের ১৬ জন আহত হয়েছে। বুধবার সকালে চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে ।

স্থানীয়রা জানান, চরসুবুদ্ধি ইউনিয়নের নাজিম উদ্দিন মেম্বার ও কাঞ্চন মিয়া গ্রুপের মধ্যে এলাকায় প্রাধান্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন যাবত শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে উভয় পক্ষের মধ্যে বুধবার সকালে সংঘর্ষ বেধে যায়। এসময় নাজিম উদ্দিন মেম্বারের গ্রুপের হাতে টেটাবিদ্ধ হয়ে কাঞ্চন মিয়া গ্রুপের প্রবাসী নূরুল হক নিহত হয় এবং উভয় পক্ষের অন্তত ১৫টি বসত বাড়ী ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। আহত হয়েছে অন্ততঃ ১৬ জন।

খবর পেয়ে রায়পুরা সার্কেলের এএসপি তারিক রহমান ও রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং দুই জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো নাজিম উদ্দিন গ্রুপের নাজিম উদ্দিন মেম্বার ও আবুল কাশেম। পরবর্তী সহিংসতা এড়াতে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।