হালুয়াঘাটে অভিনব কৌশলে মাদক পাচার ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-১

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে অভিনব কৌশলে মাদক পাচার ১৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যাবসায়ী ভ্যান চালকে আটক করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

জানা যায়, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে উপ-পুলিশ পরির্দশক,মনোয়ার হোসেন, মাহমুদুল হাসান,সহকারী উপ-পুলিশ পরির্দশক মনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাতে উপজেলার চরবাঙ্গালীয়া নামক স্থান থেকে রাস্তার উপর তল্লাশী করে অভিনব কৌশলে ভ্যান গাড়ীতে রাখা মাদক পাচার করা সময় ১৫০ বোতল ফেন্সিডিলসহ উপজেলার বিড়ইডাকুনী গ্রামের রুহুল আমিনের পুত্র জজ মিয়াকে (৩২) আটক করেন থানা পুলিশ।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরবাঙ্গালীয়া নামক স্থান থেকে রাস্তার উপর তল্লাশী করে অভিনব কৌশলে ভ্যান গাড়ীতে রাখা মাদক পাচার করা সময় ১৫০ বোতল ফেন্সিডিলসহ এক জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী আরো তিন জন মাদক ব্যবসায়ী নাম উল্লেখ করেন ।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। মাদক ব্যবসায়ীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ ওসি বিপ্লব কুমার বিশ্বাস,পেয়েছেন ক্রেস্ট ও সম্মাননা সনদ