মুক্তাগাছায় ১৯৩ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, মে ৮, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানাধীন হরিনাতলা বানারপাড় ব্রীজের পার্শ্বে রাস্তার উপর হতে ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৩ জন আসামীকে আটক করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ জোনাঈদ আফ্রাদ জানান, গত ০৭/০৫/২০২০ খ্রিঃ তারিখ বেলা অনুমান ১৩.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস, ময়মনসিংহ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানাধীন হরিনাতলা, বানারপাড় ব্রীজের পশ্চিম পার্শ্বে রাস্তার উপর হতে ০১টি ট্রাক ও ১৯৩ বোতল ফেন্সিডিলসহ আসামী ১। মোঃ শফি আলম (৪০), পিতা-ফটিক চাঁন, সাং-মালেকাবাদ, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা, ২। মোঃ হায়দার আলী (৩৬), পিতা-মৃত, তমিজ উদ্দিন, সাং-নিমতারা, থানা-দিনাজপুর সদর, জেলা-দিনাজপুর ও ৩। মোঃ হাবিবুর রহমান (২৮), শফিল উদ্দিন, সাং-তালপাড়া, ভবানীপুর, থানা-পার্ববতীপুর, জেলা-দিনাজপুরদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তার মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
dainik somoy sangbad

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) এর টেবিলের ১৪(গ)ধারায় মামলা দায়ের করা হয়েছে।