সোনারগাঁওয়ে অসহায়দের মাঝে সৌদি প্রবাসীর খাদ্য সহায়তা

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, মে ৭, ২০২০

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া তিনশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেন সৌদি প্রবাসী।বৃহস্পতিবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও এলাকায় সৌদি প্রবাসী ব্যবসায়ী খোরশেদ ফরাজির নিজস্ব অর্থায়ণে মঙ্গলেরগাঁও, কান্দাপাড়া ও তাতুয়াকান্দি গ্রামের তিন শতাধিক অসহায়, হতদরিদ্র ও গরীব মানুষের মাঝে গরুর মাংস, চাল, ডাল, পেয়াজ, আলু ও তেলসহ বিভিন্ন ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

খোরশেদ ফরাজি সৌদিতে অবস্থান করায় তার বড় ভাই ওয়াজ করোনি ও এম এ সালামের সার্বিক তত্বাবধানে উপহার সামগ্রীগুলো সম্পূর্ণ সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক জাবেদ রায়হান জয়।

সৌদিআরব প্রবাসী ও রেমিটেন্সযুদ্ধা খোরশেদ ফরাজি বলেন, আল্লাহ আমাকে যতটুকু সামর্থ্য দিয়েছেন আমি চেষ্টা করেছি আমার অবস্থান থেকে অসহায়দের পাশে থাকতে, ইনশাআল্লাহ ভবিষ্যতেও চেষ্টা করবো। এসময় তিনি করোনা প্রতিরোধে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে এগিয়ে আসার আহবান জানান।

এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোর্শেদা আক্তার, তাহেরপুর আলিম মাদরাসা ও জামে মসজিদের সভাপতি হাজী আব্দুল আজিজ, মাসুম মিয়া, রাসেল ভূইয়া, মোর্শেদ আলম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।