নাগরপুরে শিশুখাদ্য বিতরণ

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, মে ৭, ২০২০

অনলাইন ডেস্ক : টাঙ্গাইলের নাগরপুরে অসহায় কর্মহীন পরিবারের শিশুদের জন্য শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়ন পরিষদে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল। এছাড়াও, তিনি বাড়ি বাড়ি গিয়ে মায়েদের হাতে তাদের সন্তানদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিশুখাদ্য তুলে দেন।

সাংবাদিকদের তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন প্রতিটি পরিবারের পাশে খাদ্য সহায়তা নিয়ে শুরু থেকেই দাঁড়িয়েছে সরকার। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন পরিবারের শিশুদের কথা চিন্তা করে তাদের জন্য শিশুখাদ্য প্রেরণ করেছেন। আজ আমরা উপজেলার ৬শ শিশুর মাঝে প্রধানমন্ত্রীর এ মানবিক সহায়তা প্রদান করলাম। পর্যায়ক্রমে আরও শিশুর মাঝে শিশুখাদ্য বিতরণ করা হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু বকর সিদ্দিকী জানান, উপজেলার ১২টি ইউনিয়নের জনপ্রতিনিধি ও পরিবার পরিকল্পনা কর্মকর্তারা মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে তালিকাভুক্ত ৬শ শিশুর পরিবারের নিকট শিশুখাদ্য পৌঁছে দিতে ৬শ প্যাকেট শিশুখাদ্য ইউনিয়ন
পর্যায়ে হস্তান্তর করা হয়েছে। প্রতিটি প্যাকেটে রয়েছে ননীযুক্ত গুড়া দুধ, চিনি, নুডুলস, সুজি ও বিস্কুট।

সকাল থেকে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও ট্যাগ অফিসারের উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে তালিকাভুক্ত শিশুদের মায়েদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শিশুখাদ্য বিতরণ করা হয়েছে বলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয় সূত্রে জানা গেছে।