ময়মনসিংহে চাঁদাবাজ চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, মে ১, ২০২০

অনলাইন ডেস্ক : ময়মনসিংহে পরিবহনে চাঁদাবাজ চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় হতে চাঁদা আদায় করার সময় তাদেরকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ কামাল হোসেন। গ্রেপ্তাররা হলেন— আব্দুল মান্নান (২২), মো. বাবু (২৯), শফিকুল ইসলাম রাজা (২৪), নাহিদ মিয়া (১৮), মানিক মিয়া (৩৫), ইউনুস আলী (৫৫)।

ওসি শাহ্ কামাল হোসেন জানান, লকডাউন উপেক্ষা করে গার্মেন্টস কর্মীসহ বিভিন্ন শ্রমজীবীরা যখন পায়ে হেঁটে ঢাকা যাওয়ার চেষ্টা করছেন, তখন এক শ্রেণির সুবিধাবাদীরা এই সুযোগে গার্মেন্টস কর্মীদের ঢাকা পাঠানোর নাম করে পুলিশের নামে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পরিবহন হতে চাঁদা আদায় করছে।

বিষয়টি পুলিশ সুপারের নজরে আসলে তিনি জেলা গোয়েন্দা শাখাকে ওই চাঁদাবাজদের গ্রেপ্তারের নির্দেশ দেন। এসআই দেবাশীষ সাহার নেতৃত্বে একটি টিম ছদ্মবেশে দিঘারকান্দা বাইপাস মোড় হতে চাঁদা আদায় করার সময় হাতেনাতে ছয় চাঁদাবাজকে গ্রেপ্তার করে।

তারা বিভিন্ন গাড়িতে যাত্রী উঠিয়ে দিবে বলে চালকদের নিকট হতে চাঁদা আদায় করছিলেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে।