গৌরীপুরবাসীর উদ্দেশ্যে ওসি বোরহান উদ্দিন খান

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, মে ১, ২০২০

কমল সরকার’গৌরীপুর : ময়মনিসংহের গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান গৌরীপুর বাসীর উদ্দেশ্যে যা বলেছেন। তা বিস্তারিত তুলে ধরা হলো। তিনি বলেছেন আজ মহান মে দিবস, সর্বপ্রথম আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জানাই। আল্লাহর দরবারে তাদের আত্মার মাগফেরাত জানাই যারা মহান মে দিবসে আত্মাহুতি দিয়ে এই দিবসটিকে মহান করেছেন।

আলহামদুলিল্লাহ, আজ আমার জন্মদিন। এই দিনে মহান রাব্বুল আলামিন আমাকে পৃথিবীতে প্রেরণ করেছেন। আজ আমার মা-বাবা কেউ বেঁচে নেই, এই দিনে আমার মা বাবাকে ভারাক্রান্ত মনে স্মরণ করছি। আমার মা-বাবাকে মহান আল্লাহ যেন বেহেস্ত নসিব করেন। আপনাদের কাছে আমার মা-বাবার জন্য দোয়া চাই। তবে আজ এমনই এক ক্রান্তিলগ্নে এসে পৌঁছেছি, বাংলাদেশসহ সারা বিশ্বে করোনা ভাইরাস নামক আতঙ্কে আতঙ্কিত, মৃত্যুর মিছিলে মিছিলে যাত্রী আমরা। তারপরও আমাদের বেঁচে থাকতে হবে।

আমাদের বেঁচে থাকার প্রেরণা থাকতে হবে। তবে আপনার আমার একটু সচেতন হতে হবে এবং একটু সতর্ক হতে হবে। আপনার আমার পরিবারকে সচেতন রাখতে হবে, সচেতন করতে হবে সবাইকে। মহান রাব্বুল আলামিন অবশ্যই আমাদের ক্ষমা করবেন, মাফ করবেন আমি দোয়া করি, সকলের আগামী দিনের চলার পথ শুভ হউক, পরিশেষে আমিও সকলের দোয়া চাই। আমিন।