গৌরীপুরে তৈরী করা হয়েছে জীবানুনাশক টানেল

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০

কমল সরকার’গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুরে (২৩ এপ্রিল) বৃহস্পতিবার দুপুরে শহরের মধ্যবাজার ধান মহালে গৌরীপুরের স্বেচ্ছাসেবী সংগঠন নিজেস্ব অর্থায়নে জীবানু নাশক তৈরী টানেল পরিদর্শন করেন গৌরীপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এড. নাজিম উদ্দিন আহম্মেদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারন সম্পাদক বিধূ ভূষন দাস, যুগ্ম সাধারন সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক আবু কালাম আজাদ, জেলা যুবলীগের সদস্য তানজির আহাম্মেদ রাজিব, এসো গৌরীপুর গড়ি’র প্রধান সমন্বয় কারী আবু কাউছার রন্টি, সাংগঠনিক সম্পাদক শেখ বিপ্লব,এসো গৌরীপুর গড়ি’র প্রতিষ্টাতা সদস্য অশোক সরকার সুমন, আব্দুর রকিব সোহাগ, ফখরুল ইসলাম কাঞ্চন, নয়ন বিশ্বাস, শংকর ঘোষ পিলু, কামাল তালুকদার, এইচটি তোফাজ্জাল, বিপুল ঘোষ প্রমুখ।

সংগঠনটির প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টি বলেন, সারথি (একটি আর্থ সামাজিক গবেষনা, প্রশিক্ষন ও উন্নয় প্রতিষ্টান) এর গবেষনায় প্রায় দশ দিন চেষ্টার পর এসো গৌরীপুর গড়ির অর্থায়নে আমরা একটি জিবানুনাশক টানেল তৈরীতে সক্ষম হয়েছি। শহরে আগত ও চলাচলকারী সকল লোকজনের জন্য আমাদের এ আয়োজন।

টানেলটিতে প্রবেশ করার সাথে সাথে সংয়ক্রিয় ভাবে জিবানুনাশক স্প্রে হবে। তিনি আরো বলেন সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের এ মহামারীতে এ ধরনের জিবানুনাশক টানেল তৈরী করে সাধারন মানুষের সেবা দেয়ার জন্য তিনি অনুরোধ জানান।