গৌরীপুরের কৃতি সন্তান ডাঃ আকাশ জাপা কেন্দ্রীয় মেডিকেল টিম সমন্বয়কারী

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২০

কমল সরকার’গৌরীপুর : ময়য়মনসিংহের গৌরীপুর উপজেলার কৃতি সন্তান ডাঃ মো: মোস্তাফিজুর রহমান আকাশ জাতীয় পার্ঠির কেন্দ্রীয় মেডিকেল টিমের সমন্বয়কারী হয়েছেন। করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়ে এখন করোনা বিরোধী সংগ্রাম চলছে।

সেই সংগ্রামে এবার বাংলাদেশের ডাক্তাররাও মানবতার যুদ্ধে নেমেছেন। মানুষকে সেবার জন্য প্রতিদিনই বের হচ্ছেন- প্রিয় স্বজনদের ঘরে রেখে। অনেকেই করোনায় আক্রান্ত হচ্ছেন। ঠিক এই দুর্যোগকালীন মুর্হূতে ঘরে বসে নেই ময়মনসিংহের গৌরীপুরের কৃতি সন্তান ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান আকাশ। তিনি জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক।

করোনা ভাইরাসের বিরুদ্ধে সংগ্রাম করছেন, করছেন আর্তমানবতার সেবা। শুধু চিকিৎসা নয়, ইতোমধ্যেই তিনি নিজের সামর্থ্যনুযায়ী জরুরী খাদ্য ও চিকিৎসা সামগ্রী দিয়ে দরিদ্র ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। দেশের বিদ্যমান ও আপদকালীন সময়ে জাতীয় পার্টির পক্ষ থেকে দেশবাসীর জন্য চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়েছে।

জাতীয় পাটির এ উদ্যোগের সমন্বয়কারীর দায়িত্ব পালন করছেন ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান আকাশ। জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত ১৭ এপ্রিল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,আমরা সবাই থাকবো আপনাদের পাশে।

চিকিৎসা বিষয়ে পরামর্শ পেতে নিম্নের নাম্বারে উল্লেখিত সময়ে ফোন করুন। ঘরে থাকুন, নিরাপদে থাকুন। ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান আকাশ’ ব্যাথা ও আইসিইউ মেডিশিন বিশেষজ্ঞ (টিম কোÑঅর্ডিনেটর) মোবাইল – ০১৭১১-৫৮৮২১৪ সময় সকাল ১০-১১টা।