| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

ভারতের পশ্চিমবঙ্গে স্ত্রীর নির্যাতন সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১২:০২ পূর্বাহ্ণ | অক্টোবর ১০, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক : স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতন সইতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে আত্মহত্যা করেছেন এক যুবক। ভারতের পশ্চিমবঙ্গের মালদায় এ ঘটনা ঘটেছে।

দেশটির গণমাধ্যম থেকে জানা যায়, রেললাইনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন মালদহ জেলার বুড়াবুড়িতলা এলাকার রাহুল ঘোষ নামের এক যুবক। এই ঘটনায় রাহুলের পরিবারের পক্ষ থেকে জেলার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রাহুল ঘোষের সঙ্গে দেড় বছর আগে চার্চপল্লী এলাকার বাসিন্দা প্রিয়াঙ্কা সরকারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা ও তার বাড়ির লোকেরা কারণে-অকারণে রাহুলের ওপর মানসিক নির্যাতন করত। খেতে না দেওয়া, মারধর করা; এ রকম নানাভাবে দিনের পর দিন রাহুলের ওপর নির্যাতন চালানো হয়। এরপরই সেই নির্যাতন সহ্য করতে না পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলেই অভিযোগ দায়ের হয়েছে সংশ্লিষ্ট থানায়।

স্থানীয় পুলিশ জানায়, আত্মহত্যা করার আগে ওই যুবক সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে একটি মেসেজ পোস্ট করেন এবং তার পরেই আত্মহত্যা করেছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান।

যদিও ঘটনার পর থেকে পালিয়েছেন রাহুলের স্ত্রীসহ আরো চারজন। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে ইংরাজবাজার থানার পুলিশ।

মার্কিন হামলায় আল কায়দার শীর্ষ নেতা নিহত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares