| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৬:৩৮ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে শাহগঞ্জ ফুলবাড়িয়া গ্রামে নিজ ঘরের বারান্দায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় কাউছার (১৪) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছেন গৌরীপুর থানার পুলিশ। মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় ঘটনাস্থল থেকে পুলিশ ওই কিশোরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য এদিন রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহত স্কুল ছাত্র স্থানীয় শাহগঞ্জ স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ও উল্লেখিত গ্রামের কাপড় ব্যবসায়ী বিল্লাল মুন্সীর ছেলে। এদিকে কাউছারের মৃত্যুর ঘটনায় তার পরিবার, স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে গভীর শোকের ছায়া বিরাজ করছে।
নিহতের বাবা বিল্লাল মুন্সী জানান, ঘটনারদিন বিকেল ৩টায় কাউছারকে বাসায় একা রেখে সপরিবারের তাঁর এক নিকট আত্মীয়ের জানাযার নামাজে অংশগ্রহন করতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে সন্ধ্যা ৬টার দিকে বাসার ফিরে এসে দেখেন নিজ ঘরের বারান্দায় ফাঁসিতে ঝুলে আছে তার ছেলের মরদেহ। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কাউছারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেন।

তিনি আরো জানান, প্রায় দু’বছর আগে তার ছেলেকে শাহগঞ্জ বাজারে মাজারের সামনে থেকে দুর্বৃত্তরা অপহরণ করেছিল। পরে চোখ বাঁধা অবস্থায় তাকে আবার বাসার সামনে রেখে গিয়েছিল। গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়া জানান, এ ঘটনায় গৌরীপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজের ১৪ ঘন্টা পর মহিলার লাশ উদ্ধার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares