| | শনিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাট রবিদাস ফোরামের পক্ষ থেকে বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৯

এম.এ খালেক হালুয়াঘাট:
বাংলাদেশ রবিদাস ফোরাম বি.আর এফ এর পক্ষ থেকে বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেছেন। জানাযায় গত রবিবার হালুয়াঘাট উপজেলার নাগলা, বাইরশীমুল ,ধোরাইল,ও হালুয়াঘাট পৌর সভায় অনুষ্ঠিত বিভিন্ন পূজা মন্ডপে বি.আর এফ এর পক্ষ থেকে রবিদাস ফোরাম আনুমানিক ত্রিশ হাজার টাকা নগত অর্থ প্রদান করেন।

হালুয়াঘাটে পুজা মন্ডপ পরিদর্শন করে গুণীজনদের ক্রেষ্ট প্রদান করেন সাংসদ জুয়েল আরেং

 

এসময় হালুয়াঘাট রবিদাস ফোরামের সভাপতি সন্তোষ রবিদাস জানান বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করার লক্ষে রবিদাস ফোরাম কাজ করছে ও বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহন করে যাবে । এসময় আরো অপুস্থিত ছিলেন রবিদাস ফোরামের সহ-সভাপতি যোগেশ রবিদাস,নিরঞ্জন রবিদাস,সাধারণ সম্পাদক অনিল রবিদাস,সহ-সম্পাদক কৃষ্ণ রবিদাস,কোষাদক্ষ জিতেন রবিদাস,সাংগঠনিং সম্পাদক গোপাল রবিদাস,সহ-সাংগঠনিক সম্পাদক মন্তুষ রবিদাস,অর্থ-সম্পাদক শ্যমলাল রবিদাস,প্রচার-সম্পাদক গণেশ রবিদাস,সহ-প্রচার সম্পাদক রবি রবিদাস,দপ্তর সম্পাদক সত্তোষ রবিদাস,ধর্ম-বিষয়ক সম্পাদক হিরা রবিদাস,সহ- ধর্ম-বিষয়ক সম্পাদক সুজন রবিদাস,কায্যবাহি সম্পাদক সুবাস রবিদাস,গেনু রবিদাস,কার্তিক রবিদাস ও আমতৈল ইউনিয়নের সভাপতি নিনুর রবিদাস,সহ-সভাপতি সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares