| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ময়মনসিংহে বিদেশী মদসহ আটক-১

প্রকাশিতঃ ৯:৫০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০১৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন পাটগুদাম মোড়ে জিয়াউর রহমানের চায়ের দোকানের সামনে রাস্তার উপর বিদেশী তৈরী মদসহ ১ জনকে আটক করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন পাটগুদাম মোড়ে জিয়াউর রহমানের চায়ের দোকানের সামনে রাস্তার উপর বিদেশী তৈরী মদসহ এক জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ অবস্থান করিতেছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে গত ২০ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখ ২১.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল মেজর মোঃ শিবলী সাদিক, পিএসসি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ হাফিজুল ইসলাম বাবু এর নেতৃতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মোঃ রাশেদুল ইসলাম (৩২), পিতাঃ মোঃ জাহিরুল ইসলাম, সাং- রুনিগাঁও, থানাঃ-নকলা, জেলাঃ শেরপুর বর্তমান ঠিকানাঃ ময়মনসিংহ কৃষিবিশ্ববিদ্যালয়, বাসা নং-২১/২২ থানাঃ কোতোয়ালী, জেলাঃ ময়মনসিংহকে গ্রেপ্তার করেন এবং গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে এক বোতল ৭৫০ মিঃলিঃ বিদেশী মদ উদ্ধার করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীরবিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণআইন ২০১৮ সনের ৩৬(১) এর টেবিলের ২৪(ক)/২৬ ধারায় ময়মনসিংহ জেলার কোতোয়ালীথানায় মামলা দায়ের করা হয়েছে।

ময়মনসিংহে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares