| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

‘নারীদেরকে পুরুষের পাশাপাশি রাজনীতিতে ভূমিকা রাখতে হবে’

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টম্বর) দুপুরে গাইবান্ধা পৌর শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের উদ্ধোধন করেন প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাফিয়া খাতুন। প্রধান বক্তা ছিলেন মাহমুদা বেগম ক্লিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শামসুল আলম হিরু, সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সেলিনা আকতারসহ আরো অনেকে।

মাহমুদা বেগম ক্লিক সমাবেশে বলেন, ‘স্বাধীনতার বিপক্ষে শক্তিদের বিরুদ্ধে ওঠে দাঁড়াতে হবে। নারীদেরকে পুরুষের পাশাপাশি রাজনীতিতে ভূমিকা রাখতে হবে। যাতে করে জামাত-শিবির এবং তাদের দোসররা মাথাচাড়া দিয়ে ওঠতে না পারে।’

সম্মেলনে গাইবান্ধা জেলার সাত উপজেলা সাঘাটা, ফুলছড়ি, গোবিন্দগঞ্জ, সুন্দরগঞ্জ, সাদুল্লাপুর, পলাশবাড়ি ও গাইবান্ধা সদর থেকে সহস্রাধিক নারী নেতাকর্মী যোগ দেন ।

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares