| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

মাগুরায় তিন দিন ব্যাপি হেলথ ক্যাম্প শুরু

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৬, ২০১৯

স্টাফ রিপোর্টার : কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় মাগুরা পৌরসভার উপকারভোগী মা’ ও শিশুদের জন্য তিন দিন ব্যাপি হেলথ ক্যাম্প শুরু হয়েছে।

জেলা প্রশাসনের সহযোগিতায় উপপরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, মাগুরা রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তিন দিন ব্যাপি এ হেলথ ক্যাম্পের আয়োজন করে।

হেলথ ক্যাম্পের উদ্ভোধন করেন জেলা প্রশাসক মোঃ আলী আকবর। অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তর, মাগুরার উপ-পরিচালক ফাতেমা জহুরার সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: মাহবুবুর রহমান, সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা ও মহিলা বিষয়ক অধিদপ্তর মাগুরার প্রোগ্রাম অফিসার আঞ্জুমান আরা মাহমুদা।

প্রথম দিনে হেলথ ক্যাম্পের পৌরসভার ৯নং ওয়ার্ডের ১৩০ জন উপকারভোগীদের মাঝে বিভিন্ন স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়। তিন দিন ব্যাপি হেলথ ক্যাম্পে মাগুরা পৌরসভার ১-৯নং ওয়ার্ডের এক হাজার তিনশত উপকারভোগী মা’ ও শিশুদের স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হবে। অনুষ্ঠানে বিভিন্ন নারী সংগঠনের নেত্রী, উপকারভোগী নারী, সুধীজন উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares