| | সোমবার, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধান কোর্সের সনদ বিতরণ

প্রকাশিতঃ ৫:১২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯

নিউজ ডেস্ক: ‘নবম এয়ারক্রাফট দুর্ঘটনার কারণ অনুসন্ধান’ বিষয়ক কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বাংলাদেশ বিমানবাহিনীর ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়েছে।

মশার কামড়ে নতুন রোগে ভুগছে গরু

সহকারী বিমানবাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল মো. কামরুল এহসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

সাবেক ইউপি সদস্যকে হাত-পায়ের রগ কেটে হত্যা

কোর্সে বাংলাদেশ বিমানবাহিনীর ছয়জন; বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, শ্রীলংকা বিমানবাহিনী, যুক্তরাষ্ট্র বিমানবাহিনী এবং রাজকীয় মালয়েশিয়ান বিমানবাহিনীর একজন করে মোট ১১ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন।

Biman-2

বাংলাদেশ বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা এয়ার কমোডর শাহে আলম কোর্সে প্রথম স্থান অধিকার করেন।

সুন্দরবনে তিনদিনে ১৪ জেলে অপহৃত

অনুষ্ঠানে অন্যদের মাঝে বাংলাদেশ বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ আমন্ত্রিত কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ছাড়া বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, শ্রীলংকা ও মালয়েশিয়ান হাইকমিশন এবং আমেরিকান দূতাবাসের আমন্ত্রিত কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares