| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

মোংলা প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

স্টাফ রিপোর্টার : মোংলা প্রেসক্লাব সভাপতি ও বন্দর ব্যবহারকারী এইচ এম দুলালের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুসে মোংলা শহরের চৌধুরী মোড়ে অনুষ্ঠিত এ মানববন্ধনে সাংবাদিকসহ বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন।

মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্ধসহ বিভিন্ন সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। বক্তারা প্রেসক্লাব সভাপতি এইচ এম দুলালের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানী মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। দ্রুত সময়ের মধ্যে এ মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে তারা আরও বলেন, অন্যথায় মোংলা বন্দরের কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে।

মানববন্ধনে মোংলা প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ কর্মরত সকল সাংবাদিক, মোংলা বন্দর ওয়াচম্যান ওয়েলফেয়ার সংঘ, বন্দর শ্রমিক কর্মচারী, ক্রীড়া সংঘ, নারী বাদী সংগঠন, নৌযান সংগঠন, রিক্সা শ্রমিক ইউনিয়নের সদস্য ও কলেজের শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দুই সহ¯্রাধিক মানুষ অংশ নেন।

উল্লেখ্য, মোংলা বন্দর জেটি থেকে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র পর্যন্ত ১৩ কিলোমিটার নৌপথ খনন কাজে তেল সরবরাহ প্রতিষ্ঠান মের্সাস নুরু এন্ড সন্স কোং এর সত্বাধিকারী ও প্রেস ক্লাব সভাপতি এইচ এম দুলাল সংশ্লিষ্ট স্থানীয় এজেন্ট সিগমা শিপিং লাইন্স এর মালিক রফিকুল ইসলামের কাছে তিন কোটি ৬৪ লাখ ৯৩ হাজার টাকা পাওনা হন। সেই পাওনা টাকা চাইতে গেলে রফিকুল ইসলাম বাবলু এইচ এম দুলালের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানীমূলক মামলা দায়ের করেন।

৭ মাসে বজ্রপাতে মৃত্যু হয়েছে ২৪৬ জনের

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares