| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

শার্শা থানার ওসি মশিউরকে যশোর পুলিশ লাইনে বদলি

প্রকাশিতঃ ৩:০৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি : শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে যশোর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার স্থলাভিসিক্ত হয়েছেন বরিশাল মেট্রোপলিটনের ইন্সপেক্টর আতাউর রহমান।

গতকাল রাতে যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে এম মশিউর রহমান বদলি করা হয়েছে। তার বদলির সঙ্গে গৃহবধূ ধর্ষণ মামলা সংক্রান্ত কোনো সম্পৃক্ততা নেই।

এদিকে, গত ২ সেপ্টেম্বর শার্শা উপজেলার লহ্মণপুর এলাকায় ওই গৃহবধূর বাড়িতে গভীর রাতে যায় এসআই খায়রুল, সোর্স কামরুলসহ চারজন। তারা ওই গৃহবধূর কাছে পঞ্চাশ হাজার টাকা দাবি করেন। টাকা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে এসআই খায়রুল ও কামরুল তাকে ধর্ষণ করেন বলে ওই গৃহবধূ অভিযোগ করেন।

৩ সেপ্টেম্বর ভিকটিম শার্শা থানায় তিনজনের নাম উল্লেখ সহ অজ্ঞাত একজনের নামে মামলা করেন। মামলাটি বৃহস্পতিবার পুলিশ হেড কোয়ার্টার্সের নির্দেশে তদন্তের দায়িত্ব পেয়েছে পিবিআই যশোর।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় সারা দেশে তোড়পাড়ের সৃষ্টি হয়েছে। এ অবস্থায় শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে বদলি করা হলো।

গৌরীপুরে সাবেক স্বাস্থ্য উপ-মন্ত্রী নূরুল আমিন খানের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares