| | বৃহস্পতিবার, ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

বান্দরবানে চলছে সনাতন ধর্মালম্বীদের চারদিনব্যাপী শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসব

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৯

ওসমান গনি,বান্দরবান প্রতিনিধি : সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসব নানা আয়োজনের মাধ্যমে পালন করছে বান্দরবানের সনাতন ধর্মালম্বীরা।

ভগবান শ্রীকৃষ্ণের জন্ম উৎসবকে ঘিরে চারদিনব্যাপী নানা আয়োজনে বৃহস্পতিবার সকালে স্থানীয় রাজারমাঠে প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধন হয়। উৎসব উপলক্ষে প্রতিদিন চলছে হরিনাম সংকীর্তন, বিশ্বশান্তি ও মঙ্গল কামনায় অগ্নিহোত্র যজ্ঞ,আলোচনাসভা, আরতি কীর্তন, ভাগবত কথা পাঠ, সাংস্কৃতিক অনুষ্ঠান, শ্রীমদ্ভাগবত গীতা পাঠ,দিবা রাত্রি মহাপ্রসাদ বিতরণসহ নানা আয়োজন ।

এদিকে জন্মাষ্টমী উৎসব উপলক্ষে রাজারমাঠ জুড়ে মেলা বসেছে,দেশের নানা প্রান্তের মৌসুমী ব্যবসায়ীরা নানান রকম পন্য নিয়ে হাজির হয়েছে পুজামন্ডপে।

আগামীকাল ভোরে মহানামযজ্ঞের পূর্ণাহুতি, নগর পরিক্রমা ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে সনাতন ধর্মালম্বীদের এই জন্মাষ্টমী উৎসব শেষ হবে।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ফেন্সিডিল সহ আটক-১

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares