| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে এস টিভি বাংলা এর পক্ষ থেকে শুভ আরেংকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন স্যারের নাতি ও বর্তমান সাংসদ জুয়েল আরেং এমপি,র বাঘ্নে যুব নেতা শুভ আরেং কে এস টিভি বাংলা চ্যানেলের হালুয়াঘাট অফিসে গতকাল সন্ধায় এস টিভি বাংলার হালুয়াঘাট প্রতিনিধি মোহাম্মদ শাহ্ আলম ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বৃহত্তর ময়মনসিংহের বহুল প্রচারিত দৈনিক স্বদেশ সংবাদ পত্রিকা ও বাংলা টিভির হালুয়াঘাট প্রতিনিধি জোটন চন্দ্র ঘোষ, দৈনিক ভোরের সময় পত্রিকার হালুয়াঘাট প্রতিনিধি সকলের নিকট সুপরিচিত সাংবাদিক সাইফুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় যুব নেতা শুভ আরেং আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার আহবান জানান। পাশাপাশি বর্তমান সরকাররের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তোলে ধরেন। এ সময় এলাকার সমস্যা,সম্ভাবনা, উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে সংবাদ প্রকাশ করে প্রশাসনসহ সর্বসাধারণকে অবগত করে উন্নয়নে অংশীদার হওয়ার জন্য সাংবাদিকদের আহবান জানান।

১০ কাঠার প্লট চেয়েছেন বিএনপির রুমিন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares