| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে ফুটবল টুর্নামেন্টে ২-০ গোলে চ্যাম্পিয়ন ইনফিনিটি-১৮ দল

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবার (১৮ আগস্ট) বিকেল ৪টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে দুর্নিবার-২০১৬ দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইনফিনিটি-২০১৮ দল। উল্লেখ্য ১৩ আগস্ট থেকে এ টুর্নামেন্টের খেলা শুরু হয় এবং প্রতিটি খেলা সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে মোট ১২টি দল অংশগ্রহন করে।

ফাইনাল খেলা শেষে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, জেলা যুবলীগ নেতা তানজীর আহমেদ রাজীব, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, টুর্নামেন্টের আয়োজকদের পক্ষে শওকত সারোয়ার জাহান। পরে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন অতিথিবৃন্দ।

খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, পৌর কাউন্সিলর মোঃ আব্দুল কাদির, যুবলীগ নেতা আব্দুল রউফ মোস্তাকিম, উপজেলা তাঁতীলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান টিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ আল মুক্তাদির শাহিন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক স্বাধীন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আকরাম হাসান মাসুদ, নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাঈদ আহমেদ হারুন, সাবেক ফুটবলার এনায়েত হোসেন শাহীন, কবির প্রমুখ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মঞ্জুর আহমেদ বাহার এবং সহকারি রেফারি ছিলেন শহিদুল্লাহ ও গোলাম মোস্তফা।
এ টুর্নামেন্টের আয়োজক ছিলেন শওকত সারোয়ার জাহান, কাঞ্চন চন্দ্র দাস, রেজাউল করিম রেজা, খাইরুল আলম, বাসুদেব সরকার, নিবিড় রায়। এদিকে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে এ টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করায় আয়োজকদের ধন্যবাদ জানান স্থানীয় ক্রীড়া সংগঠক, খেলোয়ারবৃন্দ ও ফুটবলপ্রেমীরা।

স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে : আইনমন্ত্রী

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares