| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বান্দরবানের লামায় প্রবাসীর ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৯

সুজন ভট্টাচার্য্য, নিজস্ব প্রতিবেদক :  বান্দরবানের লামা উপজেলায় ঈদের রাতেই এক প্রবাসীর ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। লামা পৌরসভার ৪নং ওয়ার্ডের চেয়ারম্যান পাড়ার আবু তাহের মঞ্জিলের ২য় তলার ( ১২ আগষ্ট) সোমবার দিবাগত রাতে এই ঘটনাটি ঘটে।এই সময় ফ্ল্যাট মালিক প্রবাসী নাছির উদ্দীনের স্ত্রী হুরে জান্নাত ঝিনুক এবং তার পরিবারের কোন সদস্য সেখানে ছিলেন না।

ফ্লাটের মালিক হুরে জান্নাত ঝিনুক বলেন, গতকাল সন্ধ্যায় আমি আমার নানীর বাড়িতে বেড়াতে যাই। সকালে ফ্ল্যাটে এসে ঘরের আসবাবপত্র ও মালামাল ছড়ানো ছিটানো দেখি। চোর আমার বাড়ি হতে ৫ভরি ২আনা ৪ রত্তি ওজনের স্বর্ণালংকার (গলার চেইন, কানের দুল, আংটি), নগদ ৫১ হাজার ৯শত টাকা ও একটি প্লাস্টিকের ব্যাংক হতে জমানো টাকা-পয়সা নিয়ে গেছে। আমার স্বামী বিদেশ থাকে। আমরা দুই বোন ফ্ল্যাটে থাকতাম।

এই বিষয়ে লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা জানান,আজ সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্হল ছুটে যান এবং এই সময় তারা ফ্ল্যাটের জানালা খোলা দেখতে পান।তিনি আরো জানান,এই ঘটনায় এখনো পর্যন্ত কোন ধরণের লিখিত অভিযোগ এবং মামলা দায়ের করেনি ফ্ল্যাট মালিক।তবে পুলিশ ঘটনার প্রাথমিক তদন্ত অব্যাহত রেখেছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে কারাবন্দিদের জন্য বিশেষ খাবারের আয়োজন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares