| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ময়মনসিংহে ডাকাতি করার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক-৪

প্রকাশিতঃ ৫:২৯ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন জামতলী পূর্বপাড়া এলাকা হতে দেশীয় অস্ত্র রামদা,ছোরা, চাপাতি, বল্লম ও মোবাইলসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গত ১৩ আগস্ট ২০১৯ ইং তারিখ রাত ০১.৩০ ঘটিকার সময় অতিঃ পুলিশ সুপার, এম.এম. মোহাইমেনুর রশিদ পিপিএম (সেবা) ও সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন জামতলী পূর্বপাড়া গ্রামে জনৈক আঃ হাই সাহেবের বাড়ীর পূর্ব পাশে পাকা রাস্তার পূর্ব পাশে জঙ্গলের ভিতর হতে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আঃ কাদের জিলানী (৪৯), ২। মোঃ তোফাজ্জল হোসেন (৪৫) উভয় পিতা-মৃত আঃ সোবাহান, মাতা-মৃত-আয়মন নেছা, ৩। মোঃ রাকিবুল ইসলাম (২০), পিতা-মোঃ আঃ কাদের, ৪। মোঃ শাকিল মিয়া (২১), পিতা-লাল মিয়া সর্ব সাং-জামতলী পূর্ব পাড়া, থানা-ত্রিশাল, জেলা- ময়মনসিংহদের গ্রেফতার করেন। অতঃপর উপস্থিত সাক্ষীদের সম্মুখে তল্লাশী করে গ্রেফতারকৃত আসামেিদর হেফাজত হতে দেশীয় অস্ত্র ১। রামদা ৩টি, ২। হাসুয়া-২ টি, ৩। চাপাতি-২টি, ৪। ছোরা-২টি, ৫। বল্লম ১টি, ৬। মোবাইল সেট ২টি উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাহারা ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি ও সমবেত হয়েছেন মর্মে স্বীকার করেন এবং উদ্ধারকৃত আলামতসহ ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায় মামলা রুজু করা হয়।

এ ঘটনা সংক্রান্তে উদ্ধারকৃত আলামতসহ ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায় মামলা রুজু করা হয়।

ভোলায় বন্দুকযুদ্ধে নিহত ২

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares