| | সোমবার, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

ডেঙ্গু প্রতিরোধে ইমাম-মুয়াজ্জিনের সাথে গৌরীপুর পৌর মেয়রের মতবিনিময়

প্রকাশিতঃ ৪:৫০ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ডেঙ্গু ও গুজব প্রতিরোধ এবং পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বুধবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় স্থানীয় ইমাম-মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় করেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। মতবিনিময় শেষে ডেঙ্গু থেকে দেশবাসীকে রক্ষার জন্য মোনাজাত করা হয়।

পৌরসভার হল রুমে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য দেন, গৌরীপুর কেন্দ্রিয় ঈদগাহ মাঠের খতিব মাওলানা রফিকুল ইসলাম, কালিপুর দৈনিক বাজার জামে মসজিদের ইমাম মাওলানা হাফেজ আব্দুল হালিম, সাব-রেজিস্ট্রি অফিস জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি জিনাত, বালুয়াপাড়া জামে মসজিদের খতিব মাওলানা শামছুল হুদা, পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, এস আলী আহাম্মদ, সাইফুল ইসলাম রিপন প্রমুখ।

এ মতবিনিময় সভায় পৌরসভায় পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচী নির্ধারণ করা হয়েছে। মতবিনিময় শেষে ডেঙ্গু থেকে দেশবাসীকে রক্ষার জন্য দোয়া পরিচালনা করেন বড় মসজিদের ইমাম মাওলানা হাফেজ মুস্তাকীম।

গৌরীপুরে পুলিশের উদ্যোগে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares