| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

মৌলভীবাজারে পরিবহণ শ্রমিকদের মাঝে এরোসল স্প্রে বিতরণ

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ডেঙ্গু বহনকারি এডিস মশা মৌলভীবাজার শহরে যাতে না ঢুকতে পারে সেই লক্ষে পরিবহন শ্রমিকদের মাঝে এরোসল স্প্রে বিতরণ করেছে মৌলভীবাজার পৌরসভা কর্তৃপক্ষ।

সোমবার (৫ আগস্ট) শহরের কার-মাইক্রোবাস, দূরপাল্লার বাস ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডগুলোতে নিজে উপস্থিত থেকে মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান বিনা মূল্যে মশা তাড়াবার এরোসল স্প্রে বিতরণ করেন। শুরুতে শহরের চৌমুহনা এলাকায় কার-মাইক্রোবাস স্ট্যান্ডে ডেঙ্গু জীবাণু বাহিত এডিস মশা বিষয়ে জনসচেতনা বাড়াতে গাড়িচালকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সারওয়ার আলম, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি শাহ অলিদুর রহমান, সাংবাদিক ফেরদৌস আহমদ দুলাল, পৌরসভার কাউন্সিলর মনবীর রায় মঞ্জু, পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি সনজিত দেব, আব্দুল ওদুদ, এলাক আহমেদ, আদিল খাঁনসহ পরিবহণ শ্রমিক নেতারা।

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে শ্রমিকদের মাঝে আর্থিক অনুদান প্রদান

সভায় বলা হয়, “ঢাকা থেকে যাতে ডেঙ্গু জীবাণু বহনকারি এডিস মশা মৌলভীবাজারে ঢুকতে না পারে, এ জন্য গাড়ি ছাড়ার আগে-পরে গাড়িতে এরোসল স্প্রে করার পরামর্শ প্রদান করা হয়।

পরে ঢাকা, সিলেট, কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে চলাচলকারী মৌলভীবাজারের ৪টি স্ট্যান্ডের পরিবহণ শ্রমিকদের মাঝে ৪৫০টি এরোসল স্প্রে বিতরণ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares