| | বৃহস্পতিবার, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

নববধূকে মেরে গভীর রাতে পালালো স্বামী

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৯

অনলাইন ডেস্ক :কিশোরগঞ্জের অষ্টগ্রামে চায়না বেগম নামে এক নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে উপজেলার দেওগড় আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ফায়েজ মিয়া পলাতক রয়েছে।

পুলিশ জানায়, মাত্র ২২ দিন আগে গত ৮ জুলাই দেওগড় ইউনিয়নের আলীনগর উত্তরপাড়া গ্রামের আক্কাস আলীর মেয়ে চায়না বেগমকে বিয়ে করেন একই এলাকার আলীনগর মধ্যপাড়া গ্রামের সমির উদ্দিনের ছেলে ফায়েজ মিয়া। বিয়ের পর থেকে চায়না তার বাবার বাড়িতেই থাকতো। গতকাল মঙ্গলবার চায়নার স্বামী ফায়েজ মিয়া শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাতে স্ত্রীর সঙ্গে ঘুমানোর পর মাঝ রাতে বাড়ি থেকে চলে যান ফায়েজ।

 

বুধবার সকালে অনেক বেলা হলেও ঘুম থেকে না ওঠায় চায়নাকে ডাকতে যায় পরিবারের লোকজন। এ সময় বিছানায় চাদরে ঢাকা অবস্থায় চায়নার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। মেয়েটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

অষ্টগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা কিশোরগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares