| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

পটিয়ায় ফুটন্ত ফুল আসরের বৃক্ষ রোপন ও চারা বিতরণ

প্রকাশিতঃ ১২:৩৪ পূর্বাহ্ণ | জুলাই ২৮, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী: জাতীয় শিশু কিশোর সংগঠন ফুটন্ত ফুল পটিয়া পৌর শাখার উদ্যোগে ২৫ জুলাই বৃহস্পতিবার দুপুরে পটিয়া খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন ও চারা বিতরণ কর্মসূচি উদ্ধোধন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপত্বিত করেন পটিয়া পৌর বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সভাপতি নজরুল ইসলাম (শওকত)। উদ্ধোধন করেন মাওলানা আলহাজ¦ শামুনুর রশিদ শাহ্ আমিরী (মা:জি:আ)।

এতে প্রধান অতিথি ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মো: শামসুল ইসলাম বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দ: জেলার সহ-সাধারণ সম্পাদক এস এম রফিকুল ইসলাম ওসমানি, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াছ উদ্দিন, আনজুমান খোদ্দামুল মুসলেমিন দুবাই আলাইন শাখার সহ-সভাপতি আবু বক্কর, মুহাম্মদ সাইফু উদ্দিন, মোজ্জামেল হোসেন, এস এম ফরিদ, হাবিবুল্লাহ রিপন, বাহার, মোনায়েম, আরাফাত, সাকিব প্রমুখ ।

গৌরীপুরে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করল মাদকাসক্ত বখাটে যুবক

বক্তারা বলেন মানুষের জীবনে অক্সিজেনের প্রয়োজন, আর এ অক্সিজেন মানুষ সংগ্রহ করে বিবিধ গাছ গাছালি থেকে, বৃক্ষ রোপনকে সামাজিক সচেনতা বৃদ্ধি করে বেশি করে বৃক্ষ রোপনের আহবান জানান।

ছবির ক্যাপশন: পটিয়া খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ে ফুটন্ত ফুলের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ করছেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পটিয়া পৌর সভাপতি নজরুল ইসলাম শওকত সহ নেতৃবৃন্দ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares