| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

তিস্তা নদীতে নিখোঁজ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ণ | জুলাই ২৫, ২০১৯

অনলাইন ডেস্ক ;লালমনিরহাটের আদিতমারী উপজেলায় তিস্তা নদীর ডোবাতে গরুর খাবার জন্য পাটপাতা সংগ্রহে করতে গিয়ে নিখোঁজ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে ডুবরি দল। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা গ্রামের তিস্তার ডোরা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।নিহতরা হলেন- আরাজি দেওডোবা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী মোহছেনা বেগম (৪০) ও আনছার আলীর স্ত্রী রহিমা বেগম (৩৫)। তারা সস্পর্কে একে অপরের জা।

হালুয়াঘাটে ছেলেধরা গুজবে আদিবাসী মহিলা মারধোরের শিকার আটক-২

এর আগে গতকাল বুধবার (২৪ জুলাই) দুপুরে বাড়ির পাশে তিস্তার ডোরা নদী পাড়ি দিয়ে পাটক্ষেতে পাটপাতা সংগ্রহে গিয়ে নিখোঁজ হন তারা।

আদিতমারী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নাজমুল হক বলেন, দুই গৃহবধূ গরু-ছাগলের খাদ্য হিসেবে পাট গাছের পাতা সংগ্রহ করতে পাশের তিস্তার ডোরা নদী (তিস্তা নদীর নালা) পাড়ি দিয়ে ওপারে যান। এরপর থেকে নিখোঁজ হন তারা। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওই নালার স্রোতে ভেসে গেছেন বলে ধারণা করে ফায়ার সার্ভিসকে খবর দেন।

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে আসতে বলে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। পরে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares