| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাট থানার এ এস আই আব্দুল হাইয়ের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিতঃ ১১:২৮ অপরাহ্ণ | জুলাই ২২, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : সড়ক দূর্ঘটনায় আহত হালুয়াঘাট থানার এ এস আই আব্দুল হাই ঠাকুর আবশেষে শেষ নিশ্বাস ত্যাগ করলেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। জানা যায়,সম্প্রতি হালুয়াঘাট থানায় যোগদান করেন বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ পরির্দশক আব্দুল হাই।

তিনি ২২ জুলাই সোমবার অপরাহ্নে তার স্ত্রীকে সাথে নিয়ে হালুয়াঘাট থেকে মোটরসাইকেল যোগে ময়মনসিংহে যাওয়ার সময় তারাকান্দা থানার রুপচন্দ্রপুর নামক স্থানে সিএনজির সাথে সংঘর্ষ হলে পিছন দিক থেকে আসা একটি ট্রলি চাপা দেয়। এ সময় তার স্ত্রীসহ নিহত এ এস আই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পথে এ এস আই আব্দুল হাই মৃত্যু বরণ করেন। নিহতের তিন ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

 

ইউএনও’র নেতৃত্বে গৌরীপুর রেলস্টেশনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

নিহত এস আই কিশরগঞ্চ জেলার তাড়াইল থানার টেওরিয়া গ্রামের মৃত আব্দুর রহমান ঠাকুরের পুত্র। সে গত ২০০১ সনে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

এ এস আই আব্দুল হাইয়ের মৃত্যুর খবরে হালুয়াঘাট থানায় নেমে আসে শোকের ছায়া। উপ-পুলিশ পরির্দশক আব্দুল হাই এর মৃত্যুর খবর নিশ্চিত করেন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares