| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে অনুর্ধ্ব-১৬ বালক-বালিকাদের সাঁতার প্রতিযোগিতা উদ্বোধন

প্রকাশিতঃ ১২:১১ পূর্বাহ্ণ | জুলাই ১৯, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার অনুর্ধ্ব-১৬ বালক-বালিকাদের সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার সকালে ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়াম সংলগ্ন সুইমিং পুলে এই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বার্ষিক ক্রিড়া কর্মসূচির আওতায় এই প্রতিযোগিতা হয়।

প্রতিযোগিতার পূর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন ঘোষণা করেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল কাদেরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল লতিফ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আনিসুর রহমান খাঁন। এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া শিক্ষা অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার, জাতীয় মহিলা সংস্থার চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ও প্রতিযোগিতায় বিভিন্ন বয়সের অংশগ্রহণকারী সাঁতারু।

যশোরের শার্শা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

প্রতিযোগিতায় অনুর্ধ্ব-১৪ ও অনুর্ধ্ব-১৬ ক্যাটাগরিতে ১০০ মিটার মুক্ত সাঁতার, ৫০ মিটার বুক ও ৫০ মিটার চিৎ সাঁতারে অংশগ্রহণ করে বালক ও বালিকারা। প্রতিযোাগতায় বিজয়ীদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares