| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

খাগড়াছড়িতে মা ও শিশু স্বাস্থ্য সেবায় শ্রেষ্ঠ উপজেলা মাটিরাঙ্গা

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পরিকল্পিত পরিবার গঠন, মা ও শিশু স্বাস্থ্য সেবা ও জনসংখ্যা নিয়ন্ত্রণে অবদান রাখায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে মাটিরাঙ্গা উপজেলা।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালের দিকে, খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র হাত থেকে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন।

খাগড়াছড়ি জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আহবায়ক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারত প্রত্যাগত শরর্ণাথী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

আলফা পরিবহনের এসি বাসে ৬৫০ বোতল ফেনসিডিল

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার আহমার উজ্জামান, সিভিল সার্জন মো. ইদ্রীস মিঞা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন পরিবার পরিকল্পনার (ভারপ্রাপ্ত) উপ-পরিচালক বিপ্লব বড়ুয়া।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares