| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই সফর, ১৪৪১ হিজরী |

শ্রীমঙ্গলের কিশোর সন্ত্রাসী স্টেপ সাগর আটক

প্রকাশিতঃ ৩:৪২ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ; মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের আলোচিত কিশোর সন্ত্রাসী স্টেপ সাগরকে (১৭) সহযোগীসহ আটক করেছে পুলিশ।

সোমবার (৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তথ্য প্রযুক্তির সাহায্যে পুলিশ অভিযান চালিয়ে আলোচিত এই দুধর্ষ সন্ত্রাসীকে তার সহযোগী দীপ সাগরসহ (১৮) হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া থেকে আটক করে শ্রীমঙ্গলে নিয়ে আসর শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল।

সহযোগীসহ স্টেপ সাগরকে আটকের বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুস ছালেক জানান তাকে আটকের পর তার স্বীকারোক্তি অনুযায়ী শ্রীমঙ্গল শহরের পৌর এলাকার বনশ্রীর একটি নার্সারী থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তিনি বলেন স্টেপ সাগরের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একাধিক মামলা রয়েছে ।

ভালুকায় বন্ধুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামী সাইফুল ডাকাত নিহত

জানা যায়, উঠতি বয়সী কিশোর সন্ত্রাসী স্টেপ সাগরের কর্মকান্ডে অতিষ্ঠ শ্রীমঙ্গল শহরের শান্তিপ্রিয় মানুষ। সে শহরের বিভিন্ন এলাকায় একের পর এক হামলার ঘটনা ঘটিয়ে ত্রাসের সৃষ্টি করেছে । সর্বশেষ সে শ্রীমঙ্গল পৌরসভার বর্তমান মেয়র মোঃ মহসীন মিয়া মধুর ভাতিজা ও শ্রীমঙ্গলের ব্যবসায়ী জরিপ মিয়ার ছেলে ঢাকার নটরডেম কলেজের মেধাবী শিক্ষার্থী ইমানী হোসেন অন্তরকে চাপাতি দিয়ে কুপিয়ে তার বাম হাতের রগ কেটে দেয় । গুরুতর আহত অন্তর এখন ঢাকার এ্যাপোলো হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে জানিয়েছে তার পরিবার। এ ঘটনায় শ্রীমঙ্গল শহরের সর্বত্র আতঙ্ক বিরাজ করছে ।

এ ঘটনার পর গা-ঢাকা দেয় সাগর ও তার সহযোগীরা। ঘটনার পর পরিবারের পক্ষ থেকে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করলে পুলিশ তাঁকে ধরতে হন্য হয়ে খুঁজতে থাকে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares