| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

মোবাইলে গেম খেলার সময় বজ্রপাতে পুড়ে অঙ্গার দুই কিশোর

প্রকাশিতঃ ৫:৫০ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক: মোবাইলে অনলাইনে গেম খেলার সময় ব্রজপাতে পুড়ে মারা গেছে ফিলিপাইনের দুই কিশোর। দেশটির ক্যামারাইনস নর্তে এলাকার একটি পর্বতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে।নর্তে পুলিশ বলছে, নিহত দুই কিশোরের বয়স ১৮ বছর। তারা দু’জন চাচাতো ভাই। ঘটনার দিন তারা স্ট্যা এলাকায় বাড়ির বাইরে একটি পর্বতে গিয়ে মোবাইলে অনলাইন গেম খেলছিলেন। স্ট্যার এলেনা এলাকায় মোবাইল নেটওয়ার্ক অত্যন্ত দুর্বল হওয়ায় গেম খেলার জন্য তারা ওই পর্বতে যায়।জিমবয় ম্যাগসিনো লোরা ও জেরিকো লোরা নামের ওই দুই কিশোর পর্বতের একটি গাছের নিচে বসে মোবাইলে গেম খেলার সময় বজ্রপাত হয়। পরে তাদের পুরোপুরি পুড়ে যাওয়া মরদেহ দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।

রাজধানীর পানি দূষণের কারণ চিহ্নিত করে ব্যবস্থা

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন বলছে, ওই দুই কিশোরের শরীর আগুনে পুরোপুরি ঝলসে গেছে। তাদের মরদেহের পাশে পুড়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।এ ঘটনার দুই সপ্তাহ আগে যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার ফ্লোরিডা মহাসড়কে এক সাইক্লিস্ট মোটরসাইকেল চালানোর সময় বজ্রপাতে মারা যান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares