| | সোমবার, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১:২৭ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৯

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল গত ২৮/০৬/২০১৯ইং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর থানাধীন বীরপাশা সাকিনস্থ বারঘড়িয়া আলহাজ্ব ফরিদ মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে মোটরসাইকেল তল্লাশী করতে থাকেন।

উক্ত স্থানে তল্লাশী কালে ২৮/০৬/১৯ ইং তারিখ দিবাগত রাতে পূর্ব সংবাদ প্রাপ্ত ঞঠঝ মোটর সাইকেলটি আসতে দেখে র‌্যাব সদস্যরা থামার সংকেত দিলে মোটর সাইকেল আরোহীগণ মোটরসাইকেল রেখেপালানোর চেষ্টাকরলে ১। মোঃকাজলমিয়া (৩৫), পিতা- মৃত ঃ আঃখালেক, ২। মোঃজাহিদ মিয়া (২৮), পিতা-মোঃ মাহফুজ মিয়া, ৩। মোঃ লিটন মিয়া (২২), পিতা- মোঃ লাল মিয়া, সর্ব সাং- পশ্চিম মাধবপুর, থানা-মাধবপুর, জেলা- হবিগঞ্জদেরকে আটক করেন।

ময়মনসিংহের ফুলপুরে চোলাই মদসহ আটক-১

আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ৪৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩৫৩০ টাকা এবং তাদের দখলে থাকা ০১ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ২,৯৪,৭৩০/- টাকা।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares